• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

‘মির্জাপুর সিরিজে ‘কালিন ভাইয়া’র চরিত্রে হৃতিক রোশন!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৪২ পিএম
‘মির্জাপুর সিরিজে ‘কালিন ভাইয়া’র চরিত্রে হৃতিক রোশন!

‘মির্জাপুর’ সিরিজের প্রধান চমকই হল কালিন ভাইয়া চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী। এই কালিন ভাইয়া ও গুড্ডু ভাইয়ের সংঘাতই এই সিরিজের মূল গল্প। তবে ‘মির্জাপুর ৩’ -তে কালিন ভাইয়াকে দেখে ভক্ত-অনুরাগীরা কিছুটা আশাহত হয়েছিল।

তবে শোনা যাচ্ছে, পঙ্কজ ত্রিপাঠীর জায়গায় এবার কালিন ভাইয়ের চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে। বলিউডে জোর গুঞ্জন ‘মির্জাপুর’ সিরিজের নির্মাতারা এই সিরিজকে এবার সিনেমার রূপ দিতে চলেছে। আর ‘মির্জাপুর’ সিনেমাতেই কালিন ভাইয়া চরিত্রে দেখা যাবে হৃতিককে। তবে এ নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি ‘মির্জাপুর’ টিম।

বক্স অফিসে বহুদিন হল ভালো ব্যবসা করতে পারছে না হৃতিকের সিনেমা। এই যেমন সম্প্রতি হৃতিকের ‘ফাইটার’ও বক্স অফিসে তেমন ভালো আয় করতে পারেনি। ‘ফাইটার’ ছবির ভরাডুবির দুঃখ সামলে ওঠার আগেই নতুন বিপাকে পড়লেন হৃতিক। হৃতিক ভক্তরা বলছেন, হয়তো মির্জাপুর-এ কালিন ভাইয়া চরিত্র ফের হৃতিকের কপাল ফেরাতে পারে। তবে অন্যদিকে অনেকেই মনে করছেন, কালিন ভাইয়ার বদলে গুড্ডু ভাইয়ার চরিত্রে বেশি মানাবে হৃতিককে।

উল্লেখ্য, সিরিজটি নির্মাণের দায়িত্বে রয়েছেন করণ অংশুমান ও পুনীত কৃষ্ণ। বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, বিজয় ভার্মা, পঙ্কজ ত্রিপাঠি, রাসিকা দুগ্গল, আনজুম শর্মা, প্রিয়াংশু পেনিউলি, শিবা চাড্ডা, রাজেশ তাইলাং এবং হর্ষিতা গৌরকে। মির্জাপুরের প্রথম দুটি সিজন ছিল সুপারহিট। পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু, রসিকা দুগ্গল এবং শ্বেতা ত্রিপাঠির অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন