• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

গৃহবধূকে ধর্ষণ : অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:৫৫ পিএম
গৃহবধূকে ধর্ষণ : অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ সদর উপজেলার লালপুর মুজিব পল্লীতে সন্তানকে প্রতিবন্ধী কার্ড দেয়ার প্রলোভন দেখিয়ে এক গৃহবধুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং  ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মমিন মিয়া।

অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার বেলা ১২ টায় সুনামগঞ্জ শহরের পৌরবিপনীতে সংবাদপত্রের অফিসে এক সংবাদ সম্মেলন করেছেন ঐ গৃহবধূ।

সংবাদসম্মেলনে লিখিত বক্তব্যে গৃহবধূ বলেন, গত ৬ সেপ্টেম্বর ৩ ঘটিকার সময় আমার প্রতিবেশী আব্দুর রহিম ও তার স্ত্রী খুদেজা আমার প্রতিবন্ধী ছেলেকে প্রতিবন্ধী কার্ড দেয়ার কথা বলে তাদের ঘরে যেথে বলে, আমি সরল বিশ্বাসে তাদের ঘরে যাই। বাসায় গিয়ে দেখতে পাই গৌরারং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য মমিন মিয়াকে।  এ সময় মমিন আমাকে ঝাপটে ধরে কাপড় দিয়ে মুখে চাপা দিয়ে আমার ইচ্ছার বিরুদ্ধে জোরপুর্বক ধর্ষন করে।

তিনি আরও বলেন, এ বিষয়ে সুনামগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি। আমি একজন নিরীহ ও অসহায় মানুষ। ন্যায় বিচার পাওয়ার আশায় আপনাদের কাছে এসেছি। ঘটনার সুষ্ঠু তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানাই।

অভিযুক্ত ইউপি সদস্য মমিন মিয়ার কাছে জানতে চাইলে তিনি পরে কথা বলবেন বলে জানান। সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, অভিযোগ পাওয়ার প্রেক্ষিতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, তদন্ত সাপেক্ষে ঘটনার সত্যতা মিললে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

দৈনিক পুনরুত্থান /

এ সম্পর্কিত আরও পড়ুন