• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

কালকিনিতে জামায়াতে ইসলামীর সমার্থকদের উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫৮ পিএম
কালকিনিতে জামায়াতে ইসলামীর সমার্থকদের উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত

মাদারীপুরের কালকিনিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী কালকিনি পৌরসভা ৮ নং ওর্য়াড শাখার  আয়োজনে কর্মি সমার্থকদের নিয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় উপজেলার পৌর এলাকার কাসিমপুর বাজারে কাসিমপুর বাজার জামে মসজিদে উক্ত সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

কালকিনি পৌরসভা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা ইউনুস আলী সরদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা জামায়াতে ইসলামীর আমীর আব্দুস সোবহান খান।

সভায় সাবেক ছাত্রনেতা এম হোসেন জামান খান বলেন, স্বাধীন বাংলাদেশ কোন ভেদাভেদ থাকবেনা, এই বাংলাদেশ আমাদের দেশ, স্বাধীনতার পক্ষের জনতার দেশ।  আমরা সবাই ঐক্যবদ্ধভাবে এই বাংলাদেশকে সুন্দরভাবে গড়তে চাই । এই আন্দোলন দেখে বিশ্বের সকল স্বৈরাশাসকরা এখন আতঙ্কিত ।

তিনি তার বক্তব্যে আরো বলেন, একটি বিকৃত ইতিহাস শুনতে শুনতে আমাদের  কান ঝালাপালা হয়ে গিয়েছিল। সেখান থেকে এই ছাত্র আন্দোলন ও ইসলাম প্রিয় জনতা আন্দোলনের মাধ্যমে স্বাধীনতা ও সার্বভৌমতা রক্ষায় সর্বস্তরের ছাত্রজনতার সাথে খেটে খাওয়া মেহনতী মানষের গণঅভ্যুত্থানের  মাধ্যমে আমরা এক নতুন বাংলাদেশ পেয়েছি। নতুন এই বাংলাদেশ কোন বৈষম্য ও ভেদাভেদ থাকবে না।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে, দল হিসেবে জামায়াতে ইসলামের আদর্শিক বিষয় গুলো তুলে ধরেন এবং সম্প্রতি বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে নিহতদের স্মরণ করে বলেন। এই আন্দোলন শুধু স্বৈরাচার সরকার হটানোর আন্দোলন ছিলো না এটি ছিলো দেশের সার্বভৌমত্ব রক্ষার আন্দোলন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা এস এম শাহআলম নায়েবে আমির কালকিনি পৌরসভা, পৌরসভা জামায়াতে সেক্রেটারি এ্যাডভোকেট রফিকুল ইসলামসহ স্থানীয় নেতাকর্মীরা।

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন