• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

কলাপাড়ায় রাজাহাঁস চুরি হওয়াকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় বিএনপি নেতা-কর্মীসহ আহত-৬


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:২৩ পিএম
কলাপাড়ায় রাজাহাঁস চুরি হওয়াকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় বিএনপি নেতা-কর্মীসহ আহত-৬

কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় মিঠাগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলম তালুকদারসহ অন্তত ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ইছা (৩০) ও ইউসুফ (৪৫) কে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। সোমবার রাত নয়টায় উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের বাংলাবাজারে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় একটি বিএনপি অফিস ভাংচুর করা হয়। এ ঘটনায় অভিযুক্ত মিঠাগঞ্জ ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক মাহাবুব ফকিরকে তার পদ থেকে বহিষ্কার করেছে উপজেলা যুবদল। মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।

আহত ইউসুফ মিয়া জানান, রবিবার রাতে তার মামাতো বোন নিলুফার বাড়ি থেকে ৪ টি রাজাহাস চুরি হয়। এঘটনায় তারা স্থানীয় ৪ নং ইউপি সদস্য জব্বার মেম্বরের কাছে তার ভাই মাহবুব ফকিরকে দায়ী করে নালিশ দেয়। পরে তারা ইউসুফ ও নিলফুাকে মারধরের হুমকি ধামকি দেয়। বিষয়টি নিয়ে সোমবার রাতে বাংলা বাজারে একটি শালিস মিংমসা হওয়ার কথা ছিলো। কিন্তু এর আগেই মাহাবুব ফকির, মেম্বর জব্বার ফকির ও রুবেলের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন তাদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।

এবিষয়ে জানতে অভিযুক্ত মাহবুব ফকিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার সময় আমি তেগাছিয়া বাজারে ছিলাম। এ ঘটনার কিছুই আমরা জানা নেই। কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, এঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন