কুমিল্লায় মাদ্রাসা থেকে শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার

কুমিল্লা নগরীর একটি মাদ্রাসা থেকে এক শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার রাত ৮টার দিকে নগরীর ১৬নং ওয়ার্ড সংরাইশ পাকপাঞ্জতান মুজিবীয়া সুন্নিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

শিশুটির নাম সাব্বির হোসেন সজিব (৭)। তার বাড়ি আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জগন্নাথপুর মন্দির সংলগ্ন খামার কৃষ্ণপুর গ্রামে। বাবা আলমগীর হোসেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক।

ছেলেটির মা ফুলমতী বেগম জানান, তার ২ ছেলে ৩ মেয়ের মধ্যে সজিব বড় সন্তান। গত ৩ মাস আগে তিনি মাদ্রাসায় ভর্তি করেন। রবিবার সন্ধ্যায় তিনি ছেলের জন্য খাবার নিয়ে মাদ্রাসায় আসেন। তখন সজিবকে না দেখে জিজ্ঞেস করলে প্রধান শিক্ষক জোনাইদ আহমেদ জানান, সজিবকে ছুটি দিয়েছেন। তবে সজিব বাড়ি যায়নি। পরে খোঁজ করে মাদ্রাসার ভেতর লেপতোশকের স্তূপে সজিবের লাশ দেখতে পায় তার মা। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

 

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি হত্যাকাণ্ড। এখনো নিশ্চিত না কিভাবে তার মৃত্যু হয়েছে। তবে আমরা মাদ্রাসার প্রধান শিক্ষকসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছি। লাশ উদ্ধার করে নিয়ে আসা হয়েছে।

Comments: