হেফাজতের কাঁধে বসে বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করছে : হানিফ

রাজনীতির মাঠে ব্যর্থ হয়ে হেফাজতের কাঁধে বসে বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি। মঙ্গলবার পাবনা সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, ২০১৩ সালেও একই কায়দায় মাদ্রাসা ছাত্রদের বিভ্রান্ত করে বিএনপি ও জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করেছিল। সরকার জনগণকে সাথে নিয়ে তাদের কঠোরভাবে দমন করে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা সফল হতে দেওয়া হবে না।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপিসহ পাবনা ও কুষ্টিয়ার বিভিন্ন আসনের সংসদ সদস্য ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে যোগ দেন।

 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুব-উল আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষাকে আধুনিকায়ন করে, স্বীকৃতি দিয়ে আলেম-ওলামাদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রে পা দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়ালে তা তাদের জন্যই ক্ষতির কারণ হবে। তারা যদি সত্যিকারের ধর্মভিত্তিক সংগঠন হয়, তবে নৈরাজ্য না করে সারা পৃথিবীর মানুষ যেন ইসলাম সম্পর্কে ভাল ধারণা পায়, এমন আচরণই তাদের কাছে প্রত্যাশা করি।

মতবিনিময় সভা শেষে মাহবুব-উল আলম হানিফ করোনা সংক্রমণ মোকাবিলায় সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

Comments: