বোয়ালমারী পৌর নির্বাচন লিপন মিয়া বিপুল ভোটে নির্বাচিত

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী  সেলিম রেজা লিপন। শনিবার (১৬.০১.২০২১) অনুষ্ঠিত নির্বাচনে সকাল ৮টা থেকে বিরতীহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোট গণনা শেষে সন্ধ্যায় ঘোষিত ফলাফলে জনা যায়, সেলিম রেজা লিপন ৯২৩৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী লিটন মৃধার চেয়ে তিনি ৫৩৫১ ভোট বেশী পেয়েছেন । লিটন পেয়েছেন  ৩৮৮৮ ভোট এবং বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে আ: শুকুর শেখ পেয়েছেন ২৫৮৭ ভোট। সেলিম রেজা লিপন একজন সাংবাদিক নেতা; তিনি বোয়ালমারী প্রেসক্লাবের সাবেক সভাপতি।

এ ছাড়া ৬টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ বেসরকারী ফলাফল পাওয়া গেছে। এখানে জয়লাভ করেছেন, মো: আজিজুল ইসলাম, মিনহাজুর রহমান, আজিম মিয়া, আ: সামাদ খান, রুহুল মৃধা এবং মমিন খান।
একটি কেন্দ্রে গোলযোগ ছাড়া শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। ৯নং ওয়ার্ডের মধ্যেরগাতী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে গোলযোগ এবং ব্যালট ছিনতাই এর অভিযোগে এই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। 

বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় লিপন মিয়াকে অভিনন্দন জানিয়েছেন দৈনিক পুনরুত্থানের বার্তা সম্পাদক মো: মিজান-উর-রহমান।
 

Comments: