LATEST
বৃহস্পতিবার করোনার টিকা প্রয়োগ দেয়া হবে রাজধানীর ৫ হাসপাতালে আজ করোনার টিকা প্রয়োগ দেয়া হবে রাজধানীর ৫ হাসপাতালে শাহজালাল বিমানবন্দরে স্বর্ণসহ আটক ১ মেয়র কাদের মির্জাকে নাগরিক সংবর্ধনা চসিক নির্বাচন: বিপুল ভোটে এগিয়ে আওয়ামী লীগ প্রার্থী শৈলকুপায় সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র! ঝিনাইদহে বাল্যবিবাহ ও আত্মহত্যা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ‘‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন”শ্লোগানে ঝিনাইদহে ট্রাফিক সচেতনতামুলক কর্মসূচি অনুষ্ঠিত সাংবাদিক তোতার কাব্যগ্রন্থ ‘দিবানিশি স্বপ্নের খেলা’ প্রকাশ করোনায় জাবির সাবেক কর্মকর্তার মৃত্যু, স্বামীর মৃত্যু শোকে স্ত্রী দুই সপ্তাহ ধরে আইসিইউ’তে!

পেকুয়ায় মা ও দুই শিশুকে পিটিয়ে জখম

পেকুয়ায় মা ও দুই শিশুকে পিটিয়ে জখম করা হয়েছে। জায়গার বিরোধকে কেন্দ্র করে ভাসুর ও তার অনুগত দুবৃর্ত্তরা ছোট ভাইয়ের স্ত্রীকে হামলা চালায়। এ সময় ওই গৃহবধূর দুই শিশু কনে স্কুল ছাত্রীকেও নির্দয় পিটিয়ে জখম করা হয়েছে। স্থানীয়রা ওই স্থানে গিয়ে জখমী নারীসহ ৩ জনকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ১৩ জানুয়ারী (বুধবার) বিকেল ৫ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের আন্নরআলী মাতবরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওই এলাকার শাহাদাত হোছাইনের স্ত্রী হাদিসা বেগম (২৬), মেয়ে জিএমসির ৭ম শ্রেণির ছাত্রী সাদিয়া জন্নাত শেফা (১২), ৫ম শ্রেণির ছাত্রী ইফা মণি (০৯)।

 স্থানীয় সুত্র জানায়, বসতভিটার জায়গা নিয়ে শাহাদাত হোছাইন ও তার বড় ভাই নুরুল আবছার গংদের মধ্যে বিরোধ চলছিল। শাহাদাতের পিতা মারা যাওয়ার পূর্বে জায়গাটি ছোট ছেলেকে হেবামূলে ১৩ শতক ও পৃথক দলিলমূলে ১১শতকসহ ২৪ শতক জায়গা রেজিষ্ট্রি দেন। এবিসি সড়কের চৌমুহনী কলেজ গেইটের উত্তরপাশে জায়গাটির স্থিতি অবস্থান হওয়ায় ওই স্থানে শাহাদাত বাড়ি তৈরী করে। এ সব বাড়ি ভাড়া দেন শাহাদাত। ঘটনার দিন বিকেলে জায়গার বিরোধের জের ধরে শাহাদাতের বড় ভাই নুরুল আবছার, ছেলে আরাফাত, আবদুল্লাহ আল সাইদ, ভগ্নিপতি জাবেদ হোছাইন, ভাগ্নে আবদুল্লাহ আল নোমান, ভাবী নুরুল আবছারের স্ত্রী হামিদা বেগমসহ ১০/১২ জনের দুবৃর্ত্তরা শাহাদাতের বসতবাড়িতে হানা দেয়। এ সময় বসতবাড়ির প্রধান ফটক ভিতরে হুক দিয়ে এলোপাতাড়ি হামলা চালায়। উত্তেজিত লোকজন শাহাদাতের স্ত্রী হাদিছা বেগমকে লাথি দিয়ে পেটায়। এমনকি চুলের মুঠি ধরে টানা হ্যাঁচড়া করে বসতবাড়ির পাকা দেওয়ালে মাথায় ধাক্কা মেরে আঘাত করে। মাকে উদ্ধার করতে দু’কনে শিশু সাদিয়া ও শেফা এগিয়ে যায়। এ সময় এ ২ মেয়েকেও পিটিয়ে জখম করা হয়েছে। শাহাদাত হোছাইন জানান, আমি চকরিয়ায় কোর্টে ছিলাম। আমার অনুপস্থিতিতে তারা কমান্ডো স্টাইলে স্ত্রী ও ২ মেয়েকে মারধর করেছে। আমার স্ত্রীর পরনের কাপড় চোপড় ছিড়ে ফেলানো হয়েছে। সর্বশরীরে ফোলা জখম করা হয়েছে। এর আগেও তারা মারধর করে। একবার উপজেলা চেয়ারম্যান মানুষ পাঠিয়ে আমি ও আমার স্ত্রীকে উদ্ধার করে। ঘটনার দিন পেকুয়া থানার পুলিশ কর্মকর্তা মিন্নত আলী অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতের নোটিশ নিয়ে আমার বাড়িতে গিয়েছিলেন। হামলাকারীরা জায়গা জবর দখল করবে এ শংকায় আমি ১৪৪ ধারার জন্য মামলা করেছিলাম। এতে ক্ষিপ্ত হয়ে হামলাকারীরা মূলত ওই দিন পরিকল্পিত হামলা করেছে।পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Comments: