বগুড়া সদরের ঠেঙ্গামারা একতা সংঘের শর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট এর সমাপনী

বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের ঠেঙ্গামারা একতা সংঘের আয়োজনে শর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা বর্নাঢ্য ভাবে নিয়ম মেনে অনুষ্ঠিত হয়।সমাজ সেবক ইমরান হোসেন ছনি এর সভাপতিত্বে টিটিআই কলেজের সন্নিকটে খেলার মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট তরুণ সমাজসেবক ও নিশিন্দারা ইউনিয়নের আসন্ন নিরবাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও বিশিষ্ট ব্যবসায়ী রাজিবুল করিম রাফি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তরুণদের মাদক সহ সকল অপরাধ থেকে দূরে রাখতে ক্রীড়াচর্চার কোন বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে সকল সামাজিক অবক্ষয় রোধ করা সম্ভব। পাশাপাশি একজন দক্ষ খেলোয়াড় তার খেলার মাধ্যমে গ্রাম, জেলা তথা দেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে পরিচয় করিয়ে দিতে পারে। সুন্দর সুস্থ ও অপরাধমুক্ত সমাজ গঠনে লেখাপড়ার পাশাপাশি যুবকদের খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে। তবেই এই সমাজ, শহর, দেশ সুন্দর হবে।উক্ত ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য ও বন্ধু অনলাইন রক্তদান সংগঠনের সাংগঠনিক সম্পাদক নাজমুল তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী সবুজ তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী (আই আই সিটি) সাব্বির হাসান সোহাগ প্রমুখ।
 
শর্টপিস এই টুর্নামেন্ট এর সার্বিক তত্তাবধানে ছিলেন নিরব মন্ডল ও মোজাহিদ মেডিসিন কর্নার এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান মাসুদ। উক্ত খেলায় দুইটি দল অংশগ্রহণ করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে ৫ হাজার টাকা এবং রানার্স আপ দলের সদস্যদের মাঝে ২৫০০ হাজার টাকার প্রাইজমানি তুলে দেন অতিথিরা।

 

 

Comments: