এবার মায়ের চরিত্রে অভিনয় করবেন মেয়ে

Publish: 1 week ago ( 1382)

শোবিজ ডেস্ক

বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুর দম্পতির মেয়ে জানভি কাপুর। জানভি চলচ্চিত্রে পা রেখেছেন খুব বেশি দিন হয়নি। কিন্তু এরই মধ্যে দর্শক মনে সাড়া ফেলেছেন এই অভিনেত্রী।এবার শোনা যাচ্ছে মায়ের বিখ্যাত একটি চরিত্রে অভিনয় করবেন জানভী। শ্রীদেবী অভিনীত ১৯৮৭ সালের ব্লকবাস্টার সিনেমা ‘মি. ইন্ডিয়া’। এ সিনেমায় সাংবাদিক চরিত্রে অভিনয় করে তুমুল খ্যাতি পেয়েছিলেন শ্রীদেবী।সিনেমাটি রিমেকের ঘোষণা দিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর। খবর রটেছে, এতে শ্রীদেবী অভিনীত চরিত্রটিতে অভিনয় করবেন জানভী।

কথাটি কতটুকু সত্য- এমন প্রশ্নের জবাবে জুম টিভিকে আলি আব্বাস জাফর বলেন, ‘এমন ঘটলে বনি কাপুর খুব খুশি হবেন।’ তবে তিনি এটাও জানান, এখনো অভিনেতা-অভিনেত্রী চূড়ান্ত করা হয়নি। শোনা যাচ্ছে, নির্মাতার পছন্দের তালিকায় নায়ক হিসেবে শীর্ষে রয়েছেন রণবীর কাপুর।

গত বছরের ফেব্রুয়ারিতে আলি আব্বাস জাফর যখন মি. ইন্ডিয়া-২ নির্মাণের ঘোষণা দেন, তখন মূল সিনেমার নির্মাতা শেখর কাপুর এ ব্যাপারে আপত্তি তুলেছিলেন। এক টুইটে তিনি বলেছিলেন, ‘সিনেমাটি রিমেকের ব্যাপারে তার অনুমতি নেওয়া হয়নি, এমনকি তার সঙ্গে কোনো আলোচনাও করা হয়নি। মূল নির্মাতার অনুমতি ব্যতীত কেউ মি. ইন্ডিয়ার চরিত্র বা গল্প ব্যবহার করতে পারবেন না।’তবে এ দ্বন্দ্ব ইতোমধ্যে মিটে গেছে বলেই অনুমান করা হচ্ছে। আলি আব্বাস জাফর খুব শিগগির কাজ শুরু করবেন বলে জানিয়েছেন।

 

Comments: