LATEST
বৃহস্পতিবার করোনার টিকা প্রয়োগ দেয়া হবে রাজধানীর ৫ হাসপাতালে আজ করোনার টিকা প্রয়োগ দেয়া হবে রাজধানীর ৫ হাসপাতালে শাহজালাল বিমানবন্দরে স্বর্ণসহ আটক ১ মেয়র কাদের মির্জাকে নাগরিক সংবর্ধনা চসিক নির্বাচন: বিপুল ভোটে এগিয়ে আওয়ামী লীগ প্রার্থী শৈলকুপায় সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র! ঝিনাইদহে বাল্যবিবাহ ও আত্মহত্যা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ‘‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন”শ্লোগানে ঝিনাইদহে ট্রাফিক সচেতনতামুলক কর্মসূচি অনুষ্ঠিত সাংবাদিক তোতার কাব্যগ্রন্থ ‘দিবানিশি স্বপ্নের খেলা’ প্রকাশ করোনায় জাবির সাবেক কর্মকর্তার মৃত্যু, স্বামীর মৃত্যু শোকে স্ত্রী দুই সপ্তাহ ধরে আইসিইউ’তে!

বহিস্কার হতে যাচ্ছে মেয়র প্রার্থী লিটন মৃধা

আসন্ন ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য ফরিদপুরের বোয়ালমারী পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান লিটন মৃধাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দলীয় পদ ও প্রাথমিক সদস্য থেকে বহিস্কারের সুপারিশ করা হয়েছে। লিটন মৃধা জেলা কৃষক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বোয়ালমারী উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক ছিলেন। এর আগে তিনি জেলা পরিষদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন। দলের বিপক্ষে উপজেলা নির্বাচন করার জন্য ওই সময়ও তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছিলো।

ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম জানান, বোয়ালমারী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা লিপন মিয়া।

তিনি বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে তিনি (লিটন মৃধা) মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচার-প্রচারনা চালাচ্ছেন। তাকে আমরা প্রথমে মৌখিক এবং পরবর্তীতে কারণ দর্শানো নৌটিশ প্রদান করি। কিন্তু তার কোনো উত্তর তিনি দেননি। এর কারণে দলীয় পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে লিটন মৃধাকে অব্যহতি দেওয়ার সুপারিশ করে কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বোয়ালমারী পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী সেলিম রেজা লিপন মিয়া, বিএনপির ধানের শীষ প্রতীকে আব্দুর শুকুর শেখ এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে লিটন মৃধা মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments: