LATEST
আজ সংসদ অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি ঝিনাইদহ পানি উন্নয়ন বোর্ডের পরিদর্শন বাংলোতে কেনা কাটায় কেলেংকারিসহ নানা দুর্নীতির তদন্ত সুষ্ঠ হবে তো? শীতার্ত বৃদ্ধা মায়েদের শীতবস্ত্র দিলেন যুবলীগ নেতা লুৎফর আত্রাইয়ে আম গাছে উঁকি মারছে মুকুল মাগুরায় উপজেলা পরিষদ এসোসিয়েশনের মত বিনিময় সভা পুঁজি বাঁচাতে কম মূল্যে মুরগী বিক্রি করছে খুলনাঞ্চলের খামারীরা মাগুরায় মুজিবর্ষে ১১৫ ভ‚মিহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর মাগুরার পৌর মেয়রখুরশীদ হায়দার টুটুল শৈলকুপা পৌর নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে উত্তেজনা, ধাওয়া পাল্টা ধাওয়া ও স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভাংচুর জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ প্রদান আজ

ফরিদপুরে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর মামলায় ৫ আসামি জেলহাজতে

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের তালমা বাজারে আওয়ামী লীগ অফিসসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ আসামিকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। 

সোমবার বিকেলে এ মামলার ৫ আসামিরা ফরিদপুরের ৩নং আমলী আদালতে জামিন নিতে আদালতে গেলে বিজ্ঞ আদালতের বিচারক মোঃ ফারুকুজ্জামান তাদের জামিন না মঞ্জুর করে হেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। 

যাদের জেলহাজতে পাঠানো হয়েছে তারা হলেন, আঃ সালাম মেম্বার, রাজু খান, মেহেদী ফকির, মিলন মোল্যা ও সুজন। 

 

মামলা সূত্রে জানা গেছে, গত ১৯ জুন তালমা বাজারে অবস্থিত আওয়ামী লীগ অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে সন্ত্রাসীরা। এসময় অফিসে থাকা চেয়ার, টেবিলসহ আববাবপত্র ও জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করা হয়। এসময় তারা মুক্তিযোদ্ধা আবুল হোসেন ও তার ছেলেকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন পাটোয়ারী বাদী হয়ে গত ২১ জুন ৪২ জনকে আসামি করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে আসামিরা পলাতক ছিল। এ মামলায় ৫ আসামি আদালতে জামিন নিতে গেলে বিজ্ঞ আদালত তাদের জামিন বাতিল করে জেলহাজতে প্রেরণ করে। 

Comments: