promila ad
LATEST
ফরিদপুরে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর মামলায় ৫ আসামি জেলহাজতে ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে বিমানের বহরে অত্যাধুনিক উড়োজাহাজ, ‘ধ্রুবতারা’ নাম দিলেন প্রধানমন্ত্রী বাংলাদেশের ‘ক্ষুদে মেসি’কে এবার বার্সেলোনার একাডেমিতে আমন্ত্রণ পৃথক তিন মামলায় ১৮ দিনের রিমান্ডে গোল্ডেন মনির শেখ হাসিনা সেতুর শুভ উদ্বোধন ও উপজেলাবাসীর সাথে শুভেচ্ছা বিনিময়-প্রধানমন্ত্রী উন্নয়নের রুলমডেল জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় এ সড়ক বাস্তবায়ন হতে যাচ্ছে :ওবায়দুল কাদের রাজধানীর বাড্ডায় খাঁন জাহান আলী ( রাঃ) গ্যাস কুকারে অনুমোদন বিহীন গ্যাস সিলিন্ডারের রমরমা ব্যবসা। গাজীপুর ভাওয়ালগড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা বিষয়ক গণশুনানী অনুষ্ঠিত মুজিব বর্ষে মুজিবনগরে অনুষ্ঠিত হল বিডি টাইম্স নিউজের 'বার্ষিক প্রতিনিধি সম্মেলন-২০২০'

যে কারণে তৈমুরের খ্যাতি কমবে বলে মন্তব্য করলেন শর্মিলা ঠাকুর

Publish: 2 days ago ( 1347)

শোবিজ ডেস্ক

জন্মের পর থেকেই খ্যাতির চূড়ায় সাইফ আলি খান ও কারিনা কাপুরের সন্তান তৈমুর আলি খান। খ্যাতির অর্থ বোঝার আগেই সে সেলেব তকমা পেয়ে গেছে। তাই মা- বাবার হাত ধরে রাস্তায় বের হলে পাপারাজ্জিরা তার দিকে ক্যামেরা তাক করেন। কিন্তু এবার কি এই খ্যাতির পরিমাণ তৈমুরের ভাগে কম পড়বে? 

শর্মিলা ঠাকুরের একটি পুরনো ভিডিও নেটিজেনদের মধ্যে এই জল্পনায় উসকে দিয়েছে।লকডাউনের মধ্যেই আনুশকা শর্মা ও বিরাট কোহলি সুখবর দিয়েছেন। জানিয়েছেন তাদের জীবনে এক নতুন সদস্য আসতে চলেছে। আর তাই নেটিজেনদের মধ্যে জল্পনা, তাহলে কি এবার খ্যাতির স্পটলাইট কোহলি-আনুশকার আসন্ন সন্তানের ওপর পড়বে? পুরনো ভিডিওতে দেখা যাচ্ছে, কারিনা এবং শর্মিলা ঠাকুর তৈমুরের খ্যাতি নিয়ে আলোচনা করছেন।তৈমুরের খ্যাতি নিয়ে শর্মিলা ঠাকুরের কী ভাবনা-চিন্তা সেই বিষয়ে কারিনা তাকে জিজ্ঞাসা করেন। উত্তরে শর্মিলা বলেন, “সোশ্যাল মিডিয়া সত্যিই একটি চিন্তার বিষয়। তোমার সন্তানের ওপর নানা রকমের প্রভাব থাকবে। তোমার সন্তান যখন বড় হবে এবং সোশ্যাল মিডিয়া নিজে ব্যবহার করতে শিখবে তখন নানা রকমের তথ্য পাবে। আমি মনে করি মিডিয়া মানুষকে একভাবে তৈরি করে এবং হঠাৎ করে তাকে ছুড়ে ফেলে দেয়।”এই প্রসঙ্গে শর্মিলা আনুশকা শর্মা ও বিরাট কোহলির নাম উল্লেখ করেন। তিনি বলেন, “আগামীতে কোহলি ও আনুশকার সন্তান হবে। তখন হয়তো তৈমুরের খ্যাতি অনেকটাই আড়ালে চলে যাবে।” শর্মিলার এই মন্তব্যের সঙ্গে সহমত হন কারিনা কাপুর।লকডাউনে আনুশকা ও কোহলি জানিয়েছেন আগামী বছর অর্থাৎ ২০২১ এর জানুয়ারিতে তাদের প্রথম সন্তান আসতে চলেছে। অন্যদিকে কারিনাও দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। তিনিও লকডাউনে জানান যে, দ্বিতীয় সন্তান জন্ম দিতে চলেছেন।

Comments: