promila ad
LATEST
খুলনায় ভ্যানচালক হত্যা মামলায় কাওসারের মৃত্যুদন্ড খুমেক হাসপাতালের সোয়া ৬ কোটি টাকার সরবরাহের কাজ ভাগবাটোয়ারার অভিযোগ সোনারগাঁওয়ে মোগরাপাড়া এইচ.জি.জি.এস সরকারি স্মৃতি বিদ্যায়তনের সাবেক ধর্মীয় শিক্ষক কাদির মৌলভীর উন্তেকাল বগুড়ার শেরপুরের বারদুয়ারী হাটে টোল চার্ট উধাও নির্ভিক ও আদর্শবান সাংবাদিকতার প্রতীক খন্দকার মুনীরুজ্জামান -জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের ভাওয়ালগড় ইউনিয়ন সেচ্ছাসেবক দলের উদ্যোগে তারেক জিয়ার জন্মদিন পালন হিলির সাংবাদিকরা পেলো কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী যুব লীগের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক কে ফুলেল শুভেচছা অর্ধেকে নেমেছে হিলি বাজারে সবজির দাম ফরিদপুরে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর মামলায় ৫ আসামি জেলহাজতে

‘ভাই-বোন ফোঁটা’র ছবি পোস্ট করে সমালোচনার জবাব দিলেন মিথিলা

Publish: 4 days ago ( 1315)

শোবিজ ডেস্ক

বাংলাদেশের আলোচিত অভিনেত্রী ও মডেল মিথিলা এখন কলকাতার শ্বশুরবাড়িতে। ১৭ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি মেয়ের বেশ কয়েকটি ছবির কোলাজ পোস্ট করেছেন। তিনি লিখেছেন, এটি আমার মেয়ের প্রথম ভাই-বোন ফোঁটা। সব ধরনের ধর্মীয় গোঁড়ামিকে না বলুন। পরস্পরকে শ্রদ্ধা করুন, উৎসব উদযাপন ও উপভোগ করুন। 'মুনাফিক', 'আপনি কি হিন্দু হয়ে গেছেন' এ ধরনের স্টুপিড মন্তব্য নিজেদের মধ্যে রাখুন!

এর আগে মিথিলা কালী পূজা ও দীপাবলির শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছিলেন। সেখানে অনেকেই সমালোচনা করেছেন মিথিলার। একজন লিখেছিলেন, 'আপনি কি হিন্দু হয়ে গেছেন'। কড়াভাবেই তার জবাব দিলেন মিথিলা। গত ৬ ডিসেম্বর কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। 

Comments: