বালতির পানিতে চুবিয়ে স্বামীকে হত্যা, স্ত্রী আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের চেঙ্গাইন এলাকা থেকে মোশারফ হোসেন নামের এক দলিল লিখকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৫ সেপ্টেম্বর রোববার সকালে কাঁচপুর চেঙ্গাইন এলাকায় তার নিজ বাড়ির বাথরুম থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় হত্যার সাথে জড়িত সন্দেহে স্ত্রী শাহিনুরকে আটক করা হয়েছে।

 

নিহত মোশারফ হোসেনের স্ত্রী শাহিনুর বেগম জানান, গতকাল শনিবার রাত ৩টার দিকে একদল ডাকাত তার বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতরা তার পরিবারের সবাইকে জিম্মি করে দলিল লিখক মোশারফকে বাথরুমে আটকে পিটিয়ে হত্যা করে।

 

পরে ডাকাতরা চলে গেলে তার স্ত্রী দলিল লিখকের বাড়ির সবাইকে ডেকে তার ঘরে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন দলিল লিখককে বাথরুম থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

 

সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, দলিল লিখকের বাড়িতে ডাকাতি ও তাকে হত্যার খবর পেয়ে তার বাড়িতে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের সুরতহাল করার পর গলায় একটি লাল দাগ পাওয়া গেছে।

 

তিনি আরো জানান, দলিল লিখকের বাড়িতে ডাকাতির বিষয়টি তল্লাসী করে ডাকাতির কোন আলামত পাইনি। পরে তার স্ত্রীকে জিজ্ঞেসাবাদে জানা যায়, পরকিয়া সংক্রান্ত ঘটনায় দলিল লিখককে পরিকল্পিত ভাবে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হত্যা করে ডাকাতির ঘটনা হিসেবে চালিয়ে দেয়ার নাটক সাজানো হয়েছে। এ ঘটনায় দলিল লিখকের স্ত্রী শাহিনুরকে আটক করা হয়েছে।

 

পুনরুত্থান /দয়া /এসপি

Comments: