promila ad
LATEST
বোয়ালমারীতে মন্দির থেকে মূর্তি চুরি সোনারগাঁওয়ে ষরযন্ত্রকারীদের বিরুদ্ধে জাতিয়পার্টির মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত মতলবে রাস্তার ইট তুলে বিক্রি করলো ঠিকাদার, হাতেনাতে ধরলো চেয়ারম্যান গাজীপুরে প্রবাসীর সারে পাঁচ কোটি টাকা আত্মসাৎ হিলিতে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত করেন হাকিমপুরে নবনিযুক্ত ইউএনও মোহাম্মাদ নুর-এ আলম রাজধানীর বাড্ডা আফতাব নগরে জয়নাল মিয়া নামে এক যুবকের লাশ উদ্ধার। রাজশাহীর তানোরে নবনিযুক্ত রাজশাহী জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় সভা বগুড়ায় তথ্য সংগ্রহে সাংবাদিকদের উপর হামলা ক্যামেরা ভাংচুর \ থানায় অভিযোগ পেকুয়া মকবুল আহমদ চৌধুরী ওয়াকফ এস্টেটের মতোয়াল্লির বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ খুলনায় শীতের আগমনী বার্তায় সাথে সাথে গরম কাপড় কেনার হিড়িক ক্রেতাদের

জেলহত্যা দিবস উপলক্ষে কিশোরগঞ্জের ১১ ইউনিয়নে সমাবেশ

জেলহত্যা দিবস উপলক্ষে কিশোরগঞ্জ সদর উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামী লীগের সমাবেশ ও দোয়া মাহফিল কর্মসূচি চলছে। এরই অংশ হিসেবে আজ রবিবার সন্ধ্যার পর সদরের মাইজখাপন ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় মাঠে সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

মাইজখাপন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ তারুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক বছির উদ্দিন রিপন, মাইজখাপন ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মাহবুবুল আলম প্রমুখ।

 

সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা যেভাবে জাতিকে ঐক্যবদ্ধ করে দেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন, জাতির যে কোন দুর্যোগে আওয়ামী লীগের নেতা কর্মীদেরকে তেমনিভাবে ঐক্যবদ্ধ থাকতে হবে। সমস্যা ও সংকটে দেশের মানুষের পাশে থেকে মানুষের মন জয় করতে হবে। বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন।

সমাবেশ শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার রূহের মাগফিরাত এবং দেশের সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

এর আগে সদরের রশিদাবাদ ও দানাপাটুলি ইউনিয়নে আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত হয়। পর্যায়ক্রমে সদরের অন্য ইউনিয়নগুলোতেও সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

Comments: