promila ad
LATEST
খুলনায় ভ্যানচালক হত্যা মামলায় কাওসারের মৃত্যুদন্ড খুমেক হাসপাতালের সোয়া ৬ কোটি টাকার সরবরাহের কাজ ভাগবাটোয়ারার অভিযোগ সোনারগাঁওয়ে মোগরাপাড়া এইচ.জি.জি.এস সরকারি স্মৃতি বিদ্যায়তনের সাবেক ধর্মীয় শিক্ষক কাদির মৌলভীর উন্তেকাল বগুড়ার শেরপুরের বারদুয়ারী হাটে টোল চার্ট উধাও নির্ভিক ও আদর্শবান সাংবাদিকতার প্রতীক খন্দকার মুনীরুজ্জামান -জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের ভাওয়ালগড় ইউনিয়ন সেচ্ছাসেবক দলের উদ্যোগে তারেক জিয়ার জন্মদিন পালন হিলির সাংবাদিকরা পেলো কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী যুব লীগের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক কে ফুলেল শুভেচছা অর্ধেকে নেমেছে হিলি বাজারে সবজির দাম ফরিদপুরে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর মামলায় ৫ আসামি জেলহাজতে

সিলেট থেকে কেন্দ্রীয় যুবলীগে স্থান পেলেন যারা

এক বছর আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়েছে। ঘোষিত কমিটিতে ঠাঁই হয়েছে ২০১ জনের। সংগঠনটি প্রতিষ্ঠার পর সদস্য সংখ্যার আকারে এটি সবচেয়ে বড় কমিটি।

এ কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সংসদ সদস্য, সাবেক ছাত্রলীগ ও বিভিন্ন জেলা থেকে ওঠে এসেছে নতুন মুখ, সিসি কমিটির সদস্য ও সাবেক কমিটির বেশ কয়েকজন। কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সাংবাদিক।

যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির বিভিন্ন পদে স্থান পেয়েছেন সিলেট বিভাগের একাধিক নেতা।  শনিবার বিকালে যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

 

কেন্দ্রীয় কমিটির বিভিন্ন পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন আইন সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, উপ তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মো. মিছির আলী, উপ-মহিলা সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন ও নির্বাহী সদস্য নুরুল ইসলাম নুরু মিয়া।

তাৎক্ষণিক তালিকায় সিলেট বিভাগের এই নেতাদের নাম নিশ্চিত হওয়া গেছে।

Comments: