promila ad
LATEST
ফরিদপুরে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর মামলায় ৫ আসামি জেলহাজতে ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে বিমানের বহরে অত্যাধুনিক উড়োজাহাজ, ‘ধ্রুবতারা’ নাম দিলেন প্রধানমন্ত্রী বাংলাদেশের ‘ক্ষুদে মেসি’কে এবার বার্সেলোনার একাডেমিতে আমন্ত্রণ পৃথক তিন মামলায় ১৮ দিনের রিমান্ডে গোল্ডেন মনির শেখ হাসিনা সেতুর শুভ উদ্বোধন ও উপজেলাবাসীর সাথে শুভেচ্ছা বিনিময়-প্রধানমন্ত্রী উন্নয়নের রুলমডেল জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় এ সড়ক বাস্তবায়ন হতে যাচ্ছে :ওবায়দুল কাদের রাজধানীর বাড্ডায় খাঁন জাহান আলী ( রাঃ) গ্যাস কুকারে অনুমোদন বিহীন গ্যাস সিলিন্ডারের রমরমা ব্যবসা। গাজীপুর ভাওয়ালগড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা বিষয়ক গণশুনানী অনুষ্ঠিত মুজিব বর্ষে মুজিবনগরে অনুষ্ঠিত হল বিডি টাইম্স নিউজের 'বার্ষিক প্রতিনিধি সম্মেলন-২০২০'

৭ দিনের আল্টিমেটাম দিয়ে ঢাকায় মহাসমাবেশের ঘোষণা নূরের

Publish: 1 week ago ( 1158)

অনলাইন ডেস্ক :

সরকারকে ৭ দিনের আল্টিমেটাম দিয়ে ঢাকায় মহাসমাবেশের ঘোষণা দিয়েছেন ডাকসু সাবেক ভিপি নুরুল হক নূর!

ঝালকাঠিতে ছাত্র, যুব অধিকার পরিষদের নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে আজ সন্ধ্যায় মশাল মিছিল শেষে কাকরাইল মোড়ে ভিপি নূর এ আল্টিমেটাম দেন। 

গত শুক্রবারও চট্টগ্রামে ছাত্র, যুব অধিকার পরিষদের নেতা-কর্মীদের উপর ছাত্রলীগের সন্ত্রাসীদের হামলার কথা উল্লেখ করে ভিপি নূর বলেন, দেশের বিভিন্ন স্থানে ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদের নেতা-কর্মীদের উপর অন্যায়ভাবে হামলা ও হয়রানি করা হচ্ছে। আগামী ৭ দিনের মধ্যে ঝালকাঠিতে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে আগামী শুক্রবার ঢাকায় মহাসমাবেশ করবো। স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও করবো। আমরা দেখতে চাই এই সরকার কী করে। 

 

তিনি আরও বলেন, আমি ছাত্রলীগ, যুবলীগের ভাই-বোনদের বলতে চাই, আপনারাও কোনো মা-বাবার সন্তান। আমাদের সাথে আপনাদের কোনো জায়গা-জমি বা ব্যক্তিগত কোনো বিরোধ নেই। আপনারা কেন আমাদের ভাই-বোনদেরকে রক্তাক্ত করছেন। কেন যেখানে সেখানে মারধর করছেন। আপনারা কী আজীবন ক্ষমতায় থাকবেন?

ভিপি নূর বলেন, আপনারা দেখছেন না একসময়ের ক্ষমতাশীনদের আজকের কী ভয়াবহ নিষ্ঠুর পরিনতি। আজকে কেউ দেশে থাকতে পারছে না। কেউ কারাগারে ধুকে ধুকে মরছে। কাজেই আপনাদেরকেও কিন্তু সেই পথে যেতে হতে পারে। আপনাদেরকে বলছি, এই সরকার যে দমন-নির্যাতন-নিপীড়ন-জুলুম চালিয়েছে, তাদরে পতন ঘনিয়ে এসেছে। সুতরাং ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগের ভাই-বোনদের বলবো আপনারাও জনগণের কাতারে এসে দাঁড়ান। আপনাদের সাথে আমাদের কোনো বিরোধ নাই। প্রত্যেকেরই শান্তিপূর্ণভাবে রাজনৈতিক সভা-সমাবেশ মিটিং করার অধিকার আছে। আমরা চাই না এই দেশে কোনো সহিংসতা তৈরি হোক। 

Comments: