promila ad
LATEST
বোয়ালমারীতে মন্দির থেকে মূর্তি চুরি সোনারগাঁওয়ে ষরযন্ত্রকারীদের বিরুদ্ধে জাতিয়পার্টির মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত মতলবে রাস্তার ইট তুলে বিক্রি করলো ঠিকাদার, হাতেনাতে ধরলো চেয়ারম্যান গাজীপুরে প্রবাসীর সারে পাঁচ কোটি টাকা আত্মসাৎ হিলিতে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত করেন হাকিমপুরে নবনিযুক্ত ইউএনও মোহাম্মাদ নুর-এ আলম রাজধানীর বাড্ডা আফতাব নগরে জয়নাল মিয়া নামে এক যুবকের লাশ উদ্ধার। রাজশাহীর তানোরে নবনিযুক্ত রাজশাহী জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় সভা বগুড়ায় তথ্য সংগ্রহে সাংবাদিকদের উপর হামলা ক্যামেরা ভাংচুর \ থানায় অভিযোগ পেকুয়া মকবুল আহমদ চৌধুরী ওয়াকফ এস্টেটের মতোয়াল্লির বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ খুলনায় শীতের আগমনী বার্তায় সাথে সাথে গরম কাপড় কেনার হিড়িক ক্রেতাদের

সেই রাশেদ চিশতীর জামিন স্থগিত

অর্থ আত্মসাতের মামলায় ফারমার্স ব্যাংকের নিরীক্ষা কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতীর ছেলে রাশেদুল হক চিশতীকে নিম্ন আদালতের দেয়া জামিন স্থগিত করেছেন হাইকোর্ট।

বৃহস্পতিবার বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন। আদালতে দুদকের পক্ষে ছিলেন মো. খুরশীদ আলম খান, রাশেদুল হক চিশতীর পক্ষে ছিলেন শাহরিয়ার বিপ্লব। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক।

আইনজীবী খুরশীদ আলম খান বলেন, আদালত তার জামিন প্রশ্নে নতুন করে রুল জারি করেছেন এবং রুল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত জামিন স্থগিত করেছেন। এর ফলে তার (রাশেদ চিশতী) কারামুক্তি মিলছে না।

আইনজীবীদের তথ্যমতে, ফারমার্স ব্যাংকে (বর্তমানে পদ্মা ব্যাংক) জালিয়াতির ঘটনায় পৃথক মামলা করে দুদক। এর মধ্যে ১৫৯ কোটি টাকা অর্থ আত্মসাতের অভিযোগে ব্যাংকটির নিরীক্ষা কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতী, তার স্ত্রী রুজী চিশতী ও ছেলে রাশেদুল হক চিশতীসহ সাতজনের বিরুদ্ধে ২০১৮ সালের ১০ এপ্রিল গুলশান থানায় একটি মামলা করে দুদক। এই মামলায় চলতি বছরের ১৯ মে ঢাকার বিশেষ জজ আদালত-৬ থেকে জামিন পান রাশেদ চিশতী। এর বিরুদ্ধে দুদক হাইকোর্টে আবেদন করে।

Comments: