promila ad
LATEST
বোয়ালমারীতে মন্দির থেকে মূর্তি চুরি সোনারগাঁওয়ে ষরযন্ত্রকারীদের বিরুদ্ধে জাতিয়পার্টির মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত মতলবে রাস্তার ইট তুলে বিক্রি করলো ঠিকাদার, হাতেনাতে ধরলো চেয়ারম্যান গাজীপুরে প্রবাসীর সারে পাঁচ কোটি টাকা আত্মসাৎ হিলিতে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত করেন হাকিমপুরে নবনিযুক্ত ইউএনও মোহাম্মাদ নুর-এ আলম রাজধানীর বাড্ডা আফতাব নগরে জয়নাল মিয়া নামে এক যুবকের লাশ উদ্ধার। রাজশাহীর তানোরে নবনিযুক্ত রাজশাহী জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় সভা বগুড়ায় তথ্য সংগ্রহে সাংবাদিকদের উপর হামলা ক্যামেরা ভাংচুর \ থানায় অভিযোগ পেকুয়া মকবুল আহমদ চৌধুরী ওয়াকফ এস্টেটের মতোয়াল্লির বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ খুলনায় শীতের আগমনী বার্তায় সাথে সাথে গরম কাপড় কেনার হিড়িক ক্রেতাদের

বোয়ালমারীতে কর্তৃপক্ষকে নির্দেশ অমান্য করে সরকারী জায়গায় ঘর উত্তোলন

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের খরসূতি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জায়গা দখল করে দোকান ঘর উত্তোলন করছেন ৩ নং ওয়ার্ড  আওয়ামীলীগের সাধারন সম্পাদক  সাবেক মেম্বর মো. রুহুল আমিন।  এ ঘটনায় খরসূতি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মেডিকেল অফিসার  ডা. তরিকুল ইসলাম গত ২৪ অক্টোবর অবৈধ দখলকারী রুহুল মোল্যাসহ ৭জনকে নোটিশ করেন। নোটিশকে তোয়াক্কা না করে রুহুল আমিন দোকান ঘর উত্তোলন অভ্যাহত রেখেছেন । নোটিশে বলা হয়েছে খরসূতি স্বাস্থ্য কেন্দ্রের জমিতে কর্তৃপক্ষের বিনা অনুমতিতে দোকান ঘর উত্তোলন করে নিয়মিত ব্যবসা বাণিজ্য চালিয়ে যাচ্ছেন এবং অনুরুপ ভাবে কেউ কেউ অবৈধ স্থাপনা তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন। ইহা কর্তৃপক্ষের দৃষ্টি গোচর হয়েছে। কর্তৃপক্ষের বিনা অনুমতিতে সরকারী জায়গা দখল করে স্থাপনা তৈরি সম্পূর্ণ বেআইনী কাজ। অবৈধ কার্যে জড়িত থাকায় আপনাকে পত্র প্রাপ্তির ১০ দিনের মধ্যে স্বাস্থ্য কেন্দ্রের জমিতে গড়ে তোলা সকল অবৈধ স্থাপনা সরিয়ে ফেলার জন্য নির্দেশ প্রদান করা হইল। 

এ ব্যাপারে মো. রুহুল আমিন বলেন, অনেকেই দোকান ঘর উত্তোলন করে ব্যবসা করছে তাই আমিও দোকান ঘর উত্তোলন করছি। নোটিশ পেয়েছি। সবাই যদি ভেঙ্গে ফেলে আমিও ভেঙ্গে ফেলবো।

খরসূতি স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মাহবুবুর রহমান বলেন, অবৈধ দখলকারীদের নামে নোটিশ করা হয়। নোটিশ পাওয়ার পরও রুহুল আমিন ঘরের কাজ করেই যাচ্ছে। রুহুল আমিনসহ অন্যরা নোটিশের কোন গুরুত্ব দিচ্ছে না।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, স্বাস্থ্য কেন্দ্রের জায়গা দখল করে দোকান ঘর উত্তোলনের বিষয়টি আমি জানতে পেরেছি। দ্রুতই ওই অবৈধ দোকান ঘরগুলো উচ্ছেদ করা হবে।

Comments: