মির্জা ফখরুলের শারীরিক অবস্থার উন্নতি

করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। শুকনো কাশি ও পেটের সমস্যা কমেছে। জ্বরও নেই। তবে গলার স্বর এখনো ঠিক হয়নি। শারীরিকভাবে এখনও দুর্বলতা রয়েছে এই রাজনীতিবিদের।

 

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বিএনপি মহাসচিবের ব্যক্তিগত সহকারী ইউনুস আলী বাংলাদেশ জার্নালকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আগের তুলনায় তিনি (ফখরুল) ভালো আছেন। কাশি ও জ্বর নেই। গলার স্বর এখনো ঠিক হয়নি। খাওয়ার রুচি এখনো ভালোভাবে ফেরে নাই। আগামী দুই-তিন তারিখের দিকে করোনা পরীক্ষার নমুনা দেয়া হবে।

গত ২৫ জুন করোনায় আক্রান্ত হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাতেই রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরীক্ষা-নিরীক্ষার পর ওই রাতেই উত্তরার বাসায় ফেরেন। এরপর থেকে বাসায় রয়েছেন। এদিকে বিএনপির মহাসচিব ছাড়াও দলটির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসাধীন।

 

আগামীকাল বিএনপি চেয়ারপার্সন ও মহাসচিবসহ নেতৃবৃন্দের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে সকাল ১০টা নয়পল্টন বিএনপি কেন্দ্রীয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।এর আগে চলতি বছর ১১ জানুয়ারিতে করোনায়া আক্রান্ত হয়েছিলে তিনি।

Comments: