সোনারগাঁওয়ে ট্রাক চাপায় শিশু শিক্ষার্থী নিহত, আহত ২

Publish: 1 month ago ( 1288)

স্টাফ রিপোর্টার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আফিয়া ফিলিং স্টেশনের সামনে ট্রাকলড়ি চাপায় আরাবি (৭) নামে এক স্কুল শিশু শিক্ষার্থী নিহত ও তার বাবা চুন্নু মিয়া(৪০) তার বড় বোন (৯)সহ ২ জন আহত হয়েছে।

 

(২৮ জুন) মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

 

জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউপির ফুলবাড়িয়া এলাকার মিরাবাড়ি গ্রামের মোতালিব মিয়ার ছেলে চুন্নু মিয়া মেরিট ইন্টারন্যাশনাল স্কুল থেকে কোচিং শেষে তার দুই কন্যাকে নিয়ে অটোরিক্সা যোগে বাড়ি ফিরছিল।

 

এ সময় আফিয়া পাম্পের পাশে রাস্তা পারাপারের সময় পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাকলড়ি এসে অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই চুন্নু মিয়ার ছোট কন্যা আরাবী ঘটনাস্থলে মারা যায়। অটোরিক্সা থেকে পড়ে চুন্নু ও তার বড় মেয়ে গুরুত্বর আহত হয়। ট্রাকলড়ির চাপায় অটোরিকশাটি ধুমরে মুচরে যায়।

 

এলাকাবাসী জানান, রাত সাড়ে ৯টার দিকে আফিয়া পাম্পের পাশে হঠাৎ শব্দ পেয়ে সামনে এগিয়ে গেলে অজ্ঞাতনামা একটি ট্রাকলড়ি অটোরিক্সাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

Comments: