‘উমং’ অনুষ্ঠানে বাইক চালিয়ে রাজকীয় প্রবেশ শাহরুখের

Publish: 1 month ago ( 1312)

বিনোদন ডেস্ক

ভারতের মুম্বাই পুলিশের ‘উমং’ অনুষ্ঠানে এ বছর বিশেষ আয়োজন। মঞ্চ মাতালেন শেহনাজ। বাইক নিয়ে উন্মাদনার পারদ চড়ালেন শাহরুখ। রবিবার অনুষ্ঠিত হল মুম্বাই শহর পুলিশের বাৎসরিক উৎসব ‘উমং’। ঐতিহ্যবাহী অনুষ্ঠানের আসরে তারাদেরও হাট বসেছিল যেন। উপস্থিত ছিলেন বলিউড তারকা থেকে শুরু করে সরকারি আধিকারিক ও বিশিষ্টজনেরা।

 

তার মধ্যে হঠাৎই হইচই। আসছেন শাহরুখ খান! নিরাপত্তারক্ষীরা দৌড়ে গেলেন।  অতঃপর সাদা শার্ট, কালো প্যান্ট পরে বাইকে চেপে রাজকীয় প্রবেশ 'বাদশা'-র।

 

প্যাপারাৎজিরাও ক্যামেরা নিয়ে তৈরি ছিলেন। বিভিন্ন কোণ থেকে শাহরুখের এই মুহূর্ত ধরে রাখতে ব্যস্ত হয়ে পড়লেন তাঁরা। নায়ক যেন পর্দা ফুঁড়ে হঠাৎ মাটিতে নেমে এসেছেন। আসলে 'কল হো না হো'-র নায়ক জানেন, অগণিত মানুষের হৃদয় জয় করার কৌশল তাঁর নখদর্পণে।

 

লাল গালিচা বেয়ে বাইক চালিয়ে অনুষ্ঠানস্থলে চলে এলেন শাহরুখ। সেই দেখে আপ্লুত উপস্থিত সকলেই। ভিডিয়োটিও নিমেষে ছড়িয়ে পড়ে চারিদিকে। দেখে ধন্য ধন্য করছেন অনুরাগীরা। এ বার অপেক্ষা 'ডন ৩'-এর। সেই ছবির কোনও চরিত্রেই কি চরিত্রে ঢুকে পড়েছেন নায়ক?

বাইক চালিয়ে রাজকীয় প্রবেশ শাহরুখের

‘উমং’-আসরে এদিন উপস্থিত ছিলেন বিগ বস তারকা শেহেনাজ গিল। যাঁর নৃত্যশৈলী নিমেষে সাড়া ফেলে দেয় মঞ্চে। ছিলেন অভিনেতা ফারহান আখতার থেকে শুরু করে অক্ষয় কুমার সহ আরও অনেকেই। ‘খিলাড়ি’ অক্ষয়কে ঘিরে মহিলা পুলিশ বাহিনীর উৎসাহ ফেটে পড়ছিল যেন।

 

পুনরুত্থান/আরিফা

Comments: