পদ্মা সেতু দিয়ে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করার দাবি জাফরুল্লাহর

কিছুক্ষণ পরই উদ্বোধন হতে যাচ্ছে দক্ষিণাঞ্চলের নতুন দ্বার পদ্মা সেতু। উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধীসামবেশস্থলে হাজির হয়েছে বিভিন্ন পর্যায়ের অতিথিরা। শনিবার (২৫ জুন) সকালে লুঙ্গি পরে হুইল চেয়ারে করে  মাওয়াপ্রান্তে সমাবেশস্থলে হাজির হন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

 

এ সময় সাংবাদিকদের তিনি বলেন, আজকে আমাদের স্বপ্ন, আমাদের যোগসূত্র, প্রধানমন্ত্রীরে সাহসী উদ্যোগ দেখতে পাচ্ছি, সেজন্য আমরা আনন্দিত। তবে ওনার কাছে আমার একটাই আবেদন থাকবে, এই পদ্মা সেতু দিয়ে অ্যাম্বুলেন্সের যেন টোল ফ্রি থাকে, আর বিদেশিদের জন্য ডবল ট্যাক্সের ব্যবস্থা থাকে। এখন প্রধানমন্ত্রীর দেশের গণতন্ত্রের দিকে নজর দিতে হবে।

 

বিএনপির ৭ জনকে দিয়েছিল, সেটা ফিরিয়ে দেওয়া প্রসঙ্গে এক প্রশ্নে জবাবে ডা. জাফরুল্লাহ বলেন, এ বিষয়ে আমি বলতে পারবো না। আমাকে দাওয়াত দিয়েছে সেজন্য আমি খুশি। আমি মনে করি খালেদা জিয়াকে আজকে দাওয়াত দেওয়া উচিত ছিল। তাকে জামিন দিয়ে..., এখানে তার আসা উচিত ছিল। ভালো কাজের প্রশংসা করি, করতে হবে।

 

এ সময় জাফরুল্লাহর বলেন, আমি চাই তিনি যেন একটা খোলা জিপে করে পদ্মা সেতু পার হন। সঙ্গে বঙ্গবীর কাদের সিদ্দিকীসহ তিনজন মুক্তিযোদ্ধা থাকবেন।

 

পুনরুত্থান/সালেম/এসআর

Comments: