ভেড়া কোলে নিয়ে আদর করলেন রিয়াজ-সাইমন

Publish: 1 week ago ( 1485)

বিনোদন ডেস্ক

বন্যার কারণে গত কয়েকদিন ধরে দুর্বিষহ সময় পার করছেন সিলেট-সুনামগঞ্জের মানুষ। এমন পরিস্থিতিতে সরকার, স্থানীয় প্রশাসনের পাশাপাশি বহু মানুষ ব্যক্তিগত উদ্যোগে বানভাসি মানুষকে সহায়তা দিচ্ছেন। দেশের তারকারাও এগিয়ে এসেছেন এই দুর্যোগ মোকাবিলায়।

 

বুধবার (২২ জুন) বানভাসি মানুষের জন্য সহায়তা নিয়ে সিলেটে ছুটে গেছেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, চিত্রনায়িকা নিপুণ ও জেসমিন। সিলেটের গোয়াইন ঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে খাদ্যসামগ্রি তুলে দিয়েছেন তারা। সেই সঙ্গে দিয়েছেন নগদ অর্থও।

 

সাইমন বলেন, ‘সিলেটের লেংগুড়া হাওর নামের এক জায়গায় ত্রাণ দিতে গিয়ে আমরা ভেড়াগুলোকে দেখি। বন্যায় বাড়িটি বেশ ক্ষতিগ্রস্ত হয়। ভেড়াগুলোও খুব কষ্ট পায়। সেখানে আমরা সাহায্যও পৌঁছে দিয়েছি। ভেড়ার বাচ্চাকেগুলোকে কোলে নিয়েছি ভালোবাসা থেকেই। এটা অন্যরকম অনুভূতি ছিল আমাদের জন্য।’

 

প্রসঙ্গত, এর আগে ঢাকাই সিনেমার আরও কয়েকজন তারকা বন্যার্তদের সহায়তা দিয়েছেন। চিত্রনায়ক অনন্ত জলিল ৩০ লাখ টাকার সহযোগিতার ঘোষণা দিয়েছেন, খল অভিনেতা ডিপজল দিচ্ছেন ১০ ট্রাক খাবার। এছাড়া সুদূর যুক্তরাষ্ট্র থেকে শাকিব খানও সহায়তা পাঠিয়েছেন।

 

পুনরুত্থান/ আরিফা

 

Comments: