মধ্যরাতে গাড়ি ডিভাইডারে উঠিয়ে পালিয়ে যান চালক

রাজধানীর ধানমন্ডির আট নম্বরে অবস্থিত রবীন্দ্র সরোবর এলাকায় শুক্রবার (২১ জানুয়ারি) মধ্যরাতে একটি প্রাইভেটকার বেপরোয়া গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের উপর উঠে যায়।

 

এ ঘটনায় গাড়িটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। তবে দুর্ঘটনার পর গাড়ির চালক গাড়িটি ঘটনাস্থলে রেখেই পালিয়ে যান। পরে ধানমন্ডি থানা পুলিশ গাড়িটি রে-কারে করে থানায় নিয়ে আসে। শনিবার (২২ জানুয়ারি) ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, শুক্রবার মধ্যরাতে ধানমন্ডি রবীন্দ্র সরোবর এলাকায় একটি কালো রংয়ের প্রাইভেটকার বেপরোয়া গতিতে এসে ধাক্কা খায়। এমন একটি সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলে গিয়ে দেখি গাড়িটি রোড ডিভাইডারের উপরে উঠে রয়েছে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় এবং রোড ডিভাইডারও ক্ষতিগ্রস্ত হয়। তবে আমরা ঘটনাস্থলে গাড়ির কোনো যাত্রী বা চালককে পাইনি। পরে গাড়িটি আমরা রে-কারে করে থানায় নিয়ে আসে।

 

তিনি আরও বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছে গাড়ি চালক মদ্যপ অবস্থায় চালাচ্ছিলেন। পরে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রোড ডিভাইডারের উপরে তুলে দেয়। এখন পর্যন্ত থানায় গাড়ির মালিকানা দাবি করে কেউ আসেনি। তবে গাড়িটির মালিক কে এবং ঘটনার সময় গাড়িটি কে চালাচ্ছিলেন এ বিষয়ে আমরা খোঁজখবর নিচ্ছি।

Comments: