সম্পর্ক উন্নয়নে বাংলাদেশি দূতের প্রশংসা বাহরাইনের মন্ত্রীর

বাংলাদেশ ও বাহরাইনের দ্বিপাক্ষিক সম্পর্ক এগিয়ে নেওয়ার ক্ষেত্রে বাহরাইনে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত মো. নজরুল ইসলামের প্রশংসা করেছেন দেশটির পূর্ত, পৌরসভাবিষয়ক ও নগর পরিকল্পনামন্ত্রী এসাম বিন আব্দুল্লাহ খালাফ।

 

শুক্রবার (২২ জানুয়ারি) বাহরাইনের নগর পরিকল্পনামন্ত্রী এসাম বিন আব্দুল্লাহ খালাফ তার দফতরে রাষ্ট্রদূত নজরুলকে স্বাগত জানান। এ সময় এসাম সম্পর্ক উন্নয়নে বাংলাদেশি দূতের প্রশংসা করেন। বাহরাইন নিউজ এজেন্সি এক প্রতিবেদনে এসব তথ্য জানায়। প্রতিবেদনে বলা হয়, বাহরাইনের নগর পরিকল্পনামন্ত্রী গভীর দ্বিপাক্ষিক সম্পর্ক এবং সবক্ষেত্রে যৌথ সহযোগিতা, বিশেষ করে অবকাঠামো এবং দক্ষতা বিনিময়ের বাংলাদেশি রাষ্ট্রদূতের প্রশংসা করেন। তিনি যৌথ সম্পর্ককে আরও এগিয়ে নিতে রাষ্ট্রদূতের প্রচেষ্টার বিষয়টি তুলে ধরেন।

 

প্রতিবেদনে আরও বলা হয়, বাংলাদেশি রাষ্ট্রদূত দুই ভ্রাতৃপ্রতীম দেশের দ্বিপাক্ষিক সম্পর্কের প্রশংসা করে বাহরাইনের সঙ্গে সহযোগিতা বাড়ানোর বিষয়ে তার দেশের আগ্রহের কথা জানান। বাহরাইনের নগর পরিকল্পনামন্ত্রী এসামের সঙ্গে বৈঠক নিয়ে এক টুইট বার্তায় রাষ্ট্রদূত নজরুল ইসলাম লিখেছেন, বাহরাইনের নগর পরিকল্পনামন্ত্রীর সঙ্গে সাক্ষাতে দুই দেশের পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেছি। আগামী দিনে বাংলাদেশ ও বাহরাইনের মধ্যে ফলপ্রসূ সহযোগিতার প্রত্যাশা করছি।

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

Comments: