শিশু হাসপাতালের নতুন পরিচালক অধ্যাপক জাহাঙ্গীর

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. জাহাঙ্গীর আলম। তিন বছরের জন্য তাকে এই পদে নিয়োগ দেওয়া হয়েছে।

 

এর আগে তিনি একই প্রতিষ্ঠানের পেডিয়াট্রিক রেসপাইরেটরি মেডিসিন বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। সাবেক পরিচালক অধ্যাপক ডা. সৈয়দ সফি আহমেদের স্থলাভিষিক্ত হয়েছেন তিনি। শনিবার (২২ জানুয়ারি) দুপুরে  ডা. জাহাঙ্গীর আলম নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আনুষ্ঠানিকভাবে আজ দায়িত্ব গ্রহণ করেছি। এ সময় সুষ্ঠুভাবে অর্পিত দায়িত্ব পালনে সবার দোয়াও চান তিনি।

 

এর আগে গত বৃহস্পতিবার (২০ জানুয়ারি) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের বেসরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা-১ শাখার উপ-সচিব মোহাম্মদ রোকন উদ্দিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বলা হয়, ‘বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট আইন ২০২১ এর ৯ (১) ধারা মোতাবেক অধ্যাপক ডা. মো. জাহাঙ্গীর আলম, অধ্যাপক, পেডিয়াট্রিক রেসপাইরেটরি মেডিসিন বিভাগকে আদেশ জারির তারিখ থেকে আগামী তিন বছরের জন্য বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের পরিচালক হিসেবে নিয়োগ প্রদান করা হলো।’ ‘রাষ্ট্রপতির আদেশক্রমে এবং জনস্বার্থে এ আদেশ জারি করা হলো’, বলা হয় প্রজ্ঞাপনে।

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

Comments: