ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় পিকআপভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে তিনজনের মৃত্যু হলো।  বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার ইসলামপুরে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের বীরপাশা গ্রামের আলফাজ মিয়ার ছেলে অন্তর মিয়া (১৮), কেনা গ্রামের নান্নু মিয়ার ছেলে রবিউল ইসলাম (২১) ও একই ইউনিয়নের শ্যামরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আনন্দ ইসলাম (২২)। 

 

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. শাহজালাল আলম বলেন, সন্ধ্যায় মোটরসাইকেলে অন্তর, রবিউল ও আনন্দ হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিলেন। ইসলামপুর এলাকায় পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে বিপরীত দিক থেকে আসা পিকআপভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অন্তর ও রবিউল নিহত এবং আনন্দ আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও আহত ব্যক্তিকে উদ্ধার করে। 

 

তিনি বলেন, আনন্দকে প্রথমে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাত ৮টার দিকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে রাত ৯টার দিকে আনন্দ মারা যায়। নিহতরা মোটরসাইকেল আরোহী ছিলেন। ওসি শাহজালাল বলেন,পরিবারের অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর পুলিশ পিকআপভ্যানটিকে আটক করেছে। তবে এর আগেই পিকআপচালক পালিয়ে গেছেন। 

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

 

 

Comments: