বিয়ের পর পুরুষের বেশে নায়িকা মিম

Publish: 4 months ago ( 1126)

শোবিজ ডেস্ক

এই তো কদিন আগেই, গত ৪ জানুয়ারি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের জীবনে এসেছে তার স্বপ্নের পুরুষ। এদিন ছয় বছরের প্রেমিক সনি পোদ্দারকে বিয়ে করেন তিনি।

 

বিয়ের ঠিক দুই সপ্তাহ পর মিম এবার নিজেই হাজির পুরুষের বেশে। এবারই প্রথম এই চরিত্রে দেখা মিলছে তার। গতকাল (১৮ জানুয়ারি) একটি পণ্যের বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে পুরুষের বেশে শুটিং করেছেন মিম। রনি ভৌমিকের নির্দেশনায় বিজ্ঞাপনচিত্রটিতে মিমকে তিনটি চরিত্রে দেখা যাবে। একই সঙ্গে তিনি স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিক। আর সে কারণেই পুরুষ সেজেছেন তিনি।

 

মিম বলেন, ‘এর আগে আমি নাটক ও বিজ্ঞাপনচিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করেছি। কিন্তু কখনো একসঙ্গে তিনটি চরিত্র করিনি। আর এবারই প্রথম পুরুষ চরিত্রে দেখা যাবে আমাকে। দারুণ একটা অভিজ্ঞতা হলো বিজ্ঞাপনচিত্রটির শুটিং করতে গিয়ে। শিগগিরই এটির প্রচার শুরু হবে।’

 

মিম আরও জানান, ১৭ জানুয়ারি বিজ্ঞাপনচিত্রটির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু নিজের করোনা পরীক্ষার ফল হাতে পাননি বলে সেদিন শুটিং হয়নি। অবশেষে গতকাল তিনি নেগেটিভ ফল হাতে পেয়েছেন। তারপরই দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

 

এ বিষয়ে মিম বলেন, ‘আমার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। কিছু মানুষের অযথা খোঁচাখুঁচির কারণে পরীক্ষা করাতে হলো। এবার তাদের খাতা-কলমে দেখালাম যে আমিই ঠিক ছিলাম।’

 

উল্লেখ্য, বিয়ের পরই করোনায় আক্রান্ত হন মিমের বাবা এবং তার স্বামী সনি পোদ্দার। ফলে মালদ্বীপে হানিমুনে যাওয়াসহ আরও বেশ কিছু পরিকল্পনা বাতিল করতে হয় তাকে। তবে নিজে করোনা নেগেটিভ হয়ে ফিরেছেন শুটিংয়ে।

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

Comments: