বিশেষ পুরস্কারের পর পেলের ভালোবাসাও পেলেন রোনালদো

সর্বকালের সেরার ছোট্ট তালিকায় দু’জনের নামটা আসে ওপরের দিকেই। পেলে ও ক্রিশ্চিয়ানো রোনালদোর সম্পর্কটা এই ‘সর্বকালের অন্যতম সেরা’ এই মিলটা থেকেও বড়। ব্যক্তিগত জীবনে একে অপরের ভালো বন্ধুও দু’জনে। রোনালদো গতকাল ফিফা থেকে পেয়েছেন বিশেষ এক পুরস্কার।

 

এরপরই দুজনের সম্পর্কের উষ্ণতার দেখা মিলল আবার।  সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে রোনালদোর পিঠ চাপড়ে দিলেন ব্রাজিল কিংবদন্তি। গেল বছর পর্তুগিজ তারকা ভেঙে দিয়েছেন ইরানের আলি দায়ির করা ১০৯টি আন্তর্জাতিক গোলের রেকর্ড। বনে গেছেন আন্তর্জাতিক ফুটবলে সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। ফিফা গতকাল সে উপলক্ষেই তাকে বিশেষ এক পুরস্কারে ভূষিত করেছে।  রোনালদো অবশ্য এখানেই থামেননি। ফিফার বর্ষসেরা বিশ্ব একাদশেও জায়গা হয়েছে তার। এমন স্মরণীয় এক রাত কাটানোর পর পেলের ভালোবাসাও পেয়েছেন পর্তুগিজ অধিনায়ক।

Pele tells Cristiano Ronaldo he is looking forward to hugging him in video  message after Man Utd star's Fifa award

তাকে মেনশন দিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন পেলে। লিখেছেন, ‘ক্রিশ্চিয়ানো, ফিফার কাছ থেকে বিশেষ সম্মাননা পাওয়ায় তোমাকে অভিনন্দন। তোমার সঙ্গে সশরীরে দেখা করে জড়িয়ে ধরতে তর সইছে না আমার। অনেক যত্ন করে আমি তোমার জন্য এই বার্তাটা রেকর্ড করেছি। শিগগিরই দেখা হবে।’ সর্বকালের অন্যতম সেরা এই খেলোয়াড়ের প্রশংসা পেয়ে রোনালদোও যারপরনাই খুশি। তিনি সেই পোস্টেই মন্তব্য করেন, ‘যখন পেলে কথা বলে, পুরো বিশ্ব শুনতে থাকে।

 

তিনি একজন চিরকালীন নায়ক, সব প্রজন্মের ও এই খেলাটার একজন কিংবদন্তি; এমন একজন মানুষ যখন তার সম্মান আর প্রশংসার চূড়ান্তটা দেয়, তখন আবেগি না হওয়াটা অসম্ভব। তিনি সত্যিই বলেছেন, আমরা সবাই একই দলে, ফুটবলের দলে। আপনাকে ধন্যবাদ পেলে।’ এরপর শিগগিরই পেলের সঙ্গে দেখা করার আশাবাদও ব্যক্ত করেন পর্তুগিজ এই মহাতারকা। লিখেন, ‘আমি আশা করি, আমি শিগগিরই আপনার সঙ্গে দেখা করতে পারবো। তখন আমরা একসঙ্গে হাসবো, আমাদের ভালোবাসার খেলাটা নিয়ে অনেক কথা বলবো তখন।’

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

Comments: