জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপির কর্মসূচি

শহীদ জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে একগুচ্ছ কর্মসূচি ঘোষণা করেছে তার প্রতিষ্ঠিত দল বিএনপি। সোমবার (১৭ জানুয়ারি) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কর্মসূচি ঘোষণার তথ্য জানানো হয়।

 

কর্মসূচির মধ্যে রয়েছে- ১৯ জানুয়ারি বেলা ১১টায় বিএনপির জাতীয় নেতারা শেরেবাংলা নগর জিয়াউর রহমানের কবরে ফাতেহা পাঠ ও ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। একই সঙ্গে দলের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন। জন্মবার্ষিকী উপলক্ষে দৈনিক সংবাদপত্রে ক্রোড়পত্র প্রকাশ এবং পোস্টার প্রকাশ করা হয়েছে। এছাড়া কেন্দ্রীয়ভাবে এদিন ঢাকায় দুপুর ২টায় রমনা ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে আলোচনা সভা। এতে দলটির সিনিয়র নেতারা অংশ নেবেন।

 

১৯ জানুয়ারি বিএনপির চিকিৎসকদের সংগঠন ড্যাব এবং ২০ জানুয়ারি বিএনপির পক্ষ থেকে সকাল ৯টা থেকে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করবে। একইভাবে সারাদেশে বিভিন্ন পর্যায়ের বিএনপির সাংগঠনিক ইউনিটগুলো নিজেদের সুবিধানুযায়ী জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনে নির্দেশ দেওয়া হয়েছে।

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

Comments: