ডিএসসিসি মেয়র ও তার স্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও তার স্ত্রীর রোগ মুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া করেছেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশীষ ইসলাম।

 

শুক্রবার (১৪ জানুয়ারি) জুম্মার নামাজের পর এ দোয়ার আয়োজন করা হয়। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় মোস্তফা আশীষ ইসলাম।বিজ্ঞপ্তিতে বলা হয়, অত্যন্ত দুঃখের সঙ্গে জানানো যাচ্ছে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের করোনা টেস্ট রিপোর্টে পজিটিভ আসে। তার স্ত্রী আফরিন তাপস শিউলী ৯ জানুয়ারি করোনায় আক্রান্ত হন।

 

মেয়র তাপস ও তার স্ত্রীর আশু রোগ মুক্তি কামনা করে পবিত্র জুম্মায় উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।মোস্তফা আশীষ ইসলাম বলেন, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের সময় আওয়ামী লীগের সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হয়ে মামলা পরিচালনা করেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। একই সময়ে তিনি সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী আমার বাবা অধ্যাপক রফিকুল ইসলামের মামলাও পরিচালনা করেন।

 

কৃতজ্ঞতা থেকে মেয়র ও তার স্ত্রীর জন্য মসজিদে মসজিদে রোগমুক্তি চেয়ে দোয়া করেছি।মেয়র তাপস নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৯ সালে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে এ সিটির মেয়র নির্বাচিত হন। তিনি ২০২০ সালের ১৬ মে মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

Comments: