LATEST
নাটোরের বাগাতিপাড়ায় আনসার কর্মকর্তা ও সদস্যের ঘুষের অডিও ভাইরাল! লালমনিরহাটের পুনাক শিল্প মেলায় কোমলমতি শিশুদের উপচে পড়া ভিড় ১৬ কোটি মানুষের মুখে খাদ্য তুলে দিয়েছে জননেত্রী শেখ হাসিনা ঝিনাইদহে অন্তকোন্দলে যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা শার্শায় সন্ত্রাসী ভাড়া করে তিন লাখ টাকার গাছ কর্তন কুষ্টিয়ার কুমারখালীতে সংঘর্ষে নারীসহ আহত ১৫ বকশীগঞ্জে রাস্তায় বাঁশের বেড়ায় অবরুদ্ধ ৫ পরিবার শাল্লায় ইউপি চেয়ারম্যান নান্টুর হাতে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা শারীরিকভাবে লাঞ্ছিত নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বিপিএম পদকে ভূষিত! আ.লীগ নেতাকে হত্যার ষড়যন্ত্রের সংবাদের পর যুদ্ধাপরাধীর পরিবারসহ একত্রিত তারা

নন্দীগ্রামে বাসে উঠে যাত্রীদের মাস্ক দিলেন ম্যাজিস্ট্রেট

বগুড়ার নন্দীগ্রামে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রনসহ সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধে কঠোরতার চেয়ে সচেতনতামুলক কার্যক্রমকে গুরুত্ব দিয়েছে উপজেলা প্রশাসন। সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানাতে দিনব্যাপি মাইকিংয়ের পাশাপাশি মাস্ক বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।


শুক্রবার বিকেলে নন্দীগ্রাম সদরের বাসস্ট্যান্ডে যাত্রী উঠার সময় কয়েকটি বাসে উঠেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত। এসময় যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন। সঙ্গে ছিলেন থানার এসআই খাইরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স। রফিকুল ও মিজানুর নামের দুই যাত্রী বলেন, ম্যাজিস্ট্রেটকে বাসে উঠতে দেখে সব যাত্রীর মুখ শুকয়ে যায়। এই বুঝি জরিমানা করে, অনেকের মুখে মাস্ক ছিলোনা।

 

বাসে উঠেই ম্যাজিস্ট্রেট বললেন, আপনাদের মুখে মাস্ক নেই কেন। ঘরের বাইরে বের হলেই মাস্ক পড়বেন। স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানালেন। সবাইকে মাস্ক দিলেন। উপজেলা সদর, কুন্দারহাট, রণবাঘা, ওমরপুর এলাকায় দোকানি, ভ্যান-রিকশা চালকসহ পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মানাতে জনসচেনতা বৃদ্ধির জন্য মাইর্কি করা হচ্ছে। প্রথমে অনুরোধ করছি, এরপরে কঠোর অবস্থানে যাব। মুখে মাস্ক না দেখলেই ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হবে।

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

Comments: