মিরসরাইয়ে ফ্রেন্ডশিপ-৯৮'র শীতবস্ত্র বিতরণ

দীর্ঘ ২২ বছরের ধারাবাহিকতায় মিরসরাইয়ের অন্যতম স্বেচ্ছাসেবী, সামাজিক এবং শিক্ষামূলক সংগঠন ফ্রেন্ডশিপ-৯৮ করেরহাট'র উদ্যোগে শতাধিক গরীব-দুঃখী শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার (১৪ জানুয়ারী)  বিকেলে উপজেলার করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয় মাঠে এ বিতরণ অনুষ্ঠিত হয়। ফ্রেন্ডশিপ-৯৮ এর উচ্চ পরিষদ সদস্য দীন মোহাম্মদ দিলুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উচ্চ পরিষদ সদস্য ও মিউচুয়েল ফান্ডের চেয়ারম্যান সাইফুল ইসলাম, কার্যকরী পরিষদের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, অর্থ সম্পাদক নিজাম উদ্দীন, নেজাম উদ্দিন, আমজাদ শিপন সহ প্রমুখ।

 

এসময় উপস্থিতিরা সংগঠনের প্রবাসী বন্ধু দিদারুল আলম, আকবর হোসেন স্বপন, হাজী আনোয়ার, নাসির উদ্দিন, মির হোসেন মিলন, মফিজ, এমদাদ, হুমায়ুন, বিষ্ম, জহির এবং সভাপতি জিয়াউল হক রাসেল, সম্পাদক শহিদুল আলম, সাইফুল সোহেল, নয়ন, নিজাম উদ্দিন, একরামুল হক, সাহিন, কৃষ্ম, উত্তম, ফজলুল কবির সোহেল, ফখরুল আলম, পার্থ, জুয়েল, জোবেদা অপি, নিজাম উদ্দিন ডেভিড, জিয়া, মাহফুজ, বুলবুল, আদনান সহ যদের সহযোগিতায় প্রজেক্ট বাস্তবায়ন হয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

 

উচ্চ পরিষদ সদস্য ও মিউচুয়েল ফান্ডের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন- করেরহাটের ব্যাচ ভিত্তিক সৃজনশীল ও ব্যতিক্রমী সংগঠন হিসেবে পরিচিত ফ্রেন্ডশীপ-৯৮। এটি কুইজ প্রতিযোগিতা,  গুণীজন সম্বর্ধনা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ, নিয়মিত শীতবস্ত্র বিতরণ, জনসচেতনতামূলক সাইনবোর্ড স্থাপন,  দরিদ্র মেয়ের বিয়েতে এবং অসহায় রোগীদের সহায়তা সহ বিভিন্ন সামাজিক, শিক্ষামুলক ও মানবিক কাজ করে আসছে। ভবিষ্যতে এ ধরনের গঠনমূলক ও সৃজনশীল কাজ ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে বলেও জানান তিনি। সংগঠনের রয়েছে ফ্রেন্ডশীপ - ৯৮ মিউচুয়াল ফান্ড নামে প্রতিষ্ঠিত ফিনেন্সিয়াল সংস্থা।

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

Comments: