LATEST

৩০ কোটি ফলোয়ার, কে এই কাইলি জেনার?

Publish: 1 week ago ( 1316)

শোবিজ ডেস্ক

ইনস্টাগ্রাম এখন বিশ্বজুড়েই জনপ্রিয় সোশ্যাল মিডিয়া। একটা সময় তারকারা ফেসবুকে নিয়মিত থাকলেও এখন অধিকাংশই ইনস্টাগ্রামের বাসিন্দা। সেখানেই বেশি সময় কাটান, ছবি-ভিডিও দেন। তাই জনপ্রিয়তার মাপকাঠিতে এখন এই প্ল্যাটফর্মটিও জায়গা করে নিয়েছে।

 

ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার রয়েছে ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। তার ফলোয়ার প্রায় ৩৯ কোটি। তবে নারীদের মধ্যে শীর্ষস্থানটি যিনি দখল করে আছেন, তার নাম কাইলি জেনার। ৩০ কোটির বেশি ফলোয়ার নিয়ে ইনস্টাগ্রামের রাণীর খেতাব পেয়েছেন তিনি। কে এই কাইলি জেনার? কেন তার এত অনুসারী? এসব প্রশ্নের উত্তর চলুন এক ঝলকে জেনে নেওয়া যাক...

৩০ কোটি ফলোয়ার, কে এই কাইলি জেনার?

কাইলি জেনার হলেন একজন মার্কিন মডেল, ব্যবসায়ী ও মিডিয়া ব্যক্তিত্ব। তার বয়স মাত্র ২৪ বছর। ১৯৯৭ সালে তিনি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে জন্মগ্রহণ করেছিলেন। ২০০৭ সালে কাইলি শোবিজে পথচলা শুরু করেন ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ টিভি রিয়্যালিটি সিরিজের মাধ্যমে। তবে কাইলি জেনার বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়তা পেয়েছেন মূলত তার কসমেটিক ব্র্যান্ডের জন্য। ‘

Kylie Jenner Is First Woman in World with 300 Million Instagram Followers |  PEOPLE.com

কাইলি কসমেটিক্স’ নামের এই প্রতিষ্ঠানের পণ্য দুনিয়াজুড়ে নারীদের আকর্ষণের কেন্দ্রে রয়েছে। যার সুবাদে তার পরিচিতি বেড়েছে বিস্ময়করভাবে।  ইনস্টাগ্রামে কোনো পোস্ট দিলে মুহূর্তেই সেখানে মিলিয়ন মিলিয়ন রিঅ্যাকশন পড়ে। কাইলি জেনার বিয়ে করেননি। তবে ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত র‍্যাপার টিগার সঙ্গে তার সম্পর্ক ছিল। এরপর ২০১৭ সালেই তিনি সম্পর্কে জড়ান আরেকজন র‍্যাপার ট্রাভিস স্কটের সঙ্গে। 

 

২০১৮ সালে তিনি একটি কন্যা সন্তানের মা হন। বর্তমানে কাইলি আবারও অন্তঃসত্ত্বা। গত বছরের সেপ্টেম্বরে সুখবরটি প্রকাশ করেছিলেন তিনি। কেবল সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা নয়, কাইলি জেনারের অর্থ সম্পদ সম্পর্কে জানলেও চমকে উঠবেন যে কেউ। মাত্র ২১ বছর বয়সে বিলিয়নিয়ার হওয়ার রেকর্ড গড়েছিলেন তিনি। ২০২১ সালের মাঝামাঝি অব্দি তার সম্পদের পরিমাণ ছিল ৭০০ মিলিয়ন ডলারের বেশি।

 

 

 

পুনরুত্থান/আরিফা/সাকিব/দয়া

Comments: